খাগড়াছড়ির দীঘিনালায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

আব্দুল্লাহ আল মামুন,পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন,পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন,পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ন, ২৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২:০৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

খাগড়াছড়ির দীঘিনালা মেরুং ইউনিয়নের রশিক নগর বটতলী এলাকায় বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার(২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় হঠাৎ আগুনে জ্বলতে দেখে লোকজন তৎক্ষণাৎ দীঘিনালা ফায়ার সার্ভিসকে ফোন করে। দীঘিনালা ফায়ার সার্ভিস কর্মী ও এলাকার লোকজনের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

বসত বাড়ির মালিক মো. রফিকুল ইসলামের(২৭) ছোট ভাই মো. জফিকুল ইসলাম বলেন, আমার ভাই খাগড়াছড়িতে ছিল। বাড়িতে আগুন লাগার সময় বাসায় কেউ ছিলো না। ঘরে সোলার প্যানেল ছাড়া বিদ্যুৎ সংযোগ নেই। বাড়িতে ২দিন ধরে চুলায় রান্না হয় না। তিনি বলেন, কেউ ক্ষতি করার উদ্দেশ্য নিয়ে আমার বড় ভাইয়ের ঘরে আগুন লাগিয়ে দিয়েছে।

আমার ভাইয়ের বসত বাড়ির টিনের ঘরটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়েগেছে। ঘরের আসবাবপত্রসহ জিনিসপত্র কিছুই বের করা যায়নি। দীঘিনালা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মো. নুর নবী জানান, আগুনের সূত্রপাতের সঠিক তথ্য জানা যায়নি।

মেরুং ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা মোছা. মাহমুদা বেগম লাকী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ মো. রফিকুল ইসলামেরও পরিবারকে আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী প্রদান করেছেন।