রংপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত- ১, গুরুত্বর আহত-৪

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধিঃ
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধিঃ আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধিঃ
প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ন, ০৮ জুলাই ২০২১ | আপডেট: ৭:৫৮ পূর্বাহ্ন, ০৮ জুলাই ২০২১

রংপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজন অটো যাত্রী নিহত হয়েছে এবং গুরুত্বর অসুস্থ্য অবস্থায় চার জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে রংপুর নগরীর তাজহাট থানাধীন রংপুর হিমাগারের সামনে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন- সড়ক দুর্ঘটনায় কবলিত অটো রংপুর নগরীর মডার্ণ মোড়ের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মাছবাহী মিনি ট্রাকের (ঢাকা মেট্রো ন-১৩-৪৩৫২) মুখোমুখি সংঘর্ষ হয়, ফলে ঘটনাস্থলেই  রংপুর জেলার মিঠাপুকুর থানার ৪নং ভাংনী ইউনিয়ানের কামাল মিয়া (৪৫) নামের অটোতে থাকা এক যাত্রীর মৃত্যু হয়, মৃত. ব্যক্তির বাবার নাম অজ্ঞাত রয়েছে।

পরবর্তীতে এলাকাবাসীর সহায়তায় আহত চারজন অটো যাত্রীকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। আহত অটো যাত্রীরা হলেন- রংপুর জেলার গংগাচড়া থানার কিষামত গ্রামের সলিমুদ্দিন এর ছেলে নাজমুল হোসেন (২৫), গাইবান্ধা জেলার সদর থানার উত্তর গিদারী গ্রামের আব্দুস ছাত্তারের স্ত্রী কল্পনা বেগম (৪০), রংপুর মহানগরীর তাজহাট থানার দর্শনা মোড় এলাকার মফিজুল ইসলামের স্ত্রী আশরাফুন্নেছা (৬৫) এবং মিঠাপুকুর থানার নূরানীপাড়া গ্রামের আজিজুর রহমানের পুত্র রুবেল মিয়া (২১)।

ঘটনাটি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জামান প্রধান। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ সূত্রে জানা গেছে- নিহত ব্যক্তির লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং আহত চার ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেলে ভর্তি রয়েছে। তার মধ্যে একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক।

দুর্ঘটনায় সংশ্লিষ্ট অটো এবং ট্রাক থানায় আটক রয়েছে।