কুড়িগ্রামে পিক আপ মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২

এ আর রাকিবুল হাসান,কুড়িগ্রাম প্রতিনিধি
এ আর রাকিবুল হাসান,কুড়িগ্রাম প্রতিনিধি এ আর রাকিবুল হাসান,কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ন, ০২ অগাস্ট ২০২১ | আপডেট: ১০:৪৫ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

কুড়িগ্রামের ধরলা ব্রিজ এলাকার মাটিকাটার মোড়ে পিক-আপের থাক্কায় মোটরসাইকেল আরোহী মুন্না (৩৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মুন্নার দুই শিশু মুন (২) ও মুরসালিন (৪)। নিহত মুন্না কুড়িগ্রাম পৌরশহরের সওদাগর পাড়া গ্রামের মৃত আমির হোসেনের ছেলে বলে জানা গেছে।

রোববার (১লা আগস্ট) বিকেলে কুড়িগ্রাম- নাগেশ্বরী মহাসড়কে মাটিকাটার মোড়ে এ দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার বিকেলে নিহত মুন্না তার কন্যা শিশু মুন ও পুত্র শিশু মুরসালিনকে মোটর সাইকেলের পেছনে বসিয়ে বাড়ীর পার্শ্বে থাকা কুড়িগ্রাম-নাগেশ্বরী সড়কে ঘুরাফেরা করতেছিলেন।

ঘোরাফেরার এক পর্যায়ে মুন্না মোটরসাইকেল চালিয়ে মাটিকাটার মোড় গেলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ এসে ধাক্কা দিলে মুন্না পড়ে গিয়ে গুরুতর আহত হয় এবং তার দুই শিশুও আহত হলে তাৎক্ষণিক স্থানীয়রা মুন্নাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকাবাসী পিকআপটিে আটক করে এবং চালক পালিয়ে যেতে সক্ষম হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার দুর্ঘটনা নিশ্চিত করে জানান , পিকআপটি উদ্ধার করা হয়েছে ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে।