রামগড়ে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের গলাকাটা লাশ উদ্ধার

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১১:১১ অপরাহ্ন, ২৫ জুলাই ২০২১ | আপডেট: ১১:১৬ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

খাগড়াছড়ির রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়া থেকে এক উপজাতী যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার(২৫ জুলাই) ভোর ৫টায় নিজ শ্বশুর বাড়ি থেকে মারমা যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম চাইথোয়াই অং মার্মা ওরপে মশা মারমা(৩৬) সে রামগড় উপজেলার ১নং ইউনিয়নের লালছড়ি গ্রামের বজেন্দ্র মারমার ছেলে।

জানা যায়, নিহত মশা মারমার প্রথম স্ত্রী গত একমাস পূর্বে পালিয়ে অন্যত্র বিবাহবন্ধনে আবদ্ধ হলে ২০জুলাই পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মারমা (২০) পিতা মৃত পেঞ্চাচিয় মারমাকে ২য় স্ত্রী হিসেবে বিয়ে করে। চাপাইয়ে মার্মা ২বছর পূর্বে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচা থ্যওয়াই(৩৭)কে বিবাহ করেছিলো তাদের সংসারে ২বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

চপাইয়ে মার্মা ২য় বিবাহের পর থেকে সাবেক স্বামী পাইচা থ্যওয়াই ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে তার সঙ্গে চলে আসতে বলে এবং এ নিয়ে তাদের মাঝে মতবিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের ছোট ভাই সাজু মার্মা বলেন আমার ভাই চপাই মার্মাকে বিয়ে করেছে মাত্র এক সাপ্তাহ হলো, ভাই বিয়ে করার পর থেকে ওই মহিলার ডিভোর্স দেয়া স্বামী তাকে হুমকি ধমকি দিয়ে আসছে। আজকের এ হত্যাকান্ডের সাথে পুর্বের স্বামীসহ ভাইয়ের বউ জড়িত থাকার বিষয়ে কোন সন্দেহ নেই।

রামগড় থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। এব্যাপারে আইনি প্রক্রিয়াধীন। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী ও শ্যালককে আটক করা হয়েছে।