পীরগাছায় মোস্তাকের টিকিৎসার জন্য ২১হাজার টাকা দিলেন রয়্যাল’স ক্লাব

একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ন, ১৬ জুলাই ২০২১ | আপডেট: ৮:০৭ অপরাহ্ন, ১৬ জুলাই ২০২১

রংপুরের পীরগাছায় হাফেজ মো. মোস্তাফিজার রহমান মোস্তাকের চিকিৎসার জন্য ২১হাজার টাকা দিলেন স্বেচ্ছাসেবী সংগঠন রয়্যাল’স ক্লাব। শুক্রবার (১৬জুলাই) বিকেলে উপজেলার সাতদরগা বাজারস্থ ক্লাবের কার্যালয়ে মোস্তাকের বাবা মো. আশাদুল ইসলামের হাতে এ টাকা তুলে দেন ক্লাবের সভাপতি ও পরিচালক শহিদুল ইসলাম শাহিন। 

এসময় আরও উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক হাসান মিয়া, খেলাধ‚লা ও সংস্কৃতি বিষয়ক পরিচালক মোস্তাফিজুর রহমান মাসুম, সদস্য জাকির আহমেদ, এ আর হোসাইন, আল-আমিন, আবুল কালাম আজাদ, সাদ্দাম হোসেন সুজন, আহমেদ ফারুক রেজা, মাহবুব হাসান সেলিম ও ইসরাফিল ইসলাম প্রমুখ। 

জনা যায়, মাসখানেক আগে হাফেজ মো. মোস্তাফিজার রহমান মোস্তাক জীবিকার তাগিদে ধান মাড়াই মেশিনে কাজ করছিলেন। কাজ করার সময় ধান মাড়াই মেশিন তার গায়ের উপর পড়ে যাওয়ায় তার মেরুদন্ডের হাড়সহ কোমর থেকে নিচ পর্যন্ত অবশ হয়ে যায়। এতে তিনি চলাফেরার সক্ষমতা হারিয়ে ফেলে।

অসহায় বাবা মো. আশাদুল ইসলাম তার ছেলের চিকিৎসা করাতে তার সম্বলটুকু শেষ করেছেন।এখন পুরোপুরি সুস্থ হতে আরো অনেক টাকার প্রয়োজন। বাকি টাকা জোগাড় করার মতো তার কোন সামর্থ্য নেই। ছেলের চিকিৎসা করাতে সমাজের বিত্তমানদের প্রতি তিনি আহবান জানান।