রংপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদদের আত্নার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ন, ২৮ অগাস্ট ২০২১ | আপডেট: ১০:৪৫ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

 মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার শ্লোগানে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানাধীন ৩১নং ওয়ার্ডের  ৫নং বিট এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট সকল শহিদদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল  ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রংপুর নগরীর ৩১নং ওয়ার্ড  পানবাড়ী বাজারে ৫নং বিট কার্যালয়ে সকাল ১১ টায় রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ আলম সরদার এর সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিল ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উক্ত বিট পুলিশিং সমাবেশে বিট ইনচার্জ এসআই ওবায়দুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন- কমিউনিটি পুলিশিং এর উপদেষ্টা মন্ডলীর সদস্য, ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজমুন নাহার নাজমা, ৩১ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ও সাবেক ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আকতারুজ্জামান ভুট্টু। এসময় তারা বিট এলাকার বিভিন্ন সমস্যা ও সমাধানে করনীয় শীর্ষক আলোচনা উপস্থাপন করে।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট সকল শহিদদের আতœার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে ৩১নং ওয়ার্ড কমিউনিটি পুলিশি এর সদস্যবৃন্দসহ অত্র ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।