খানসামায় খামার পাড়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি গঠন

চৌধুরী নুপুর নাহার তাজ  দিনাজপুর জেলা প্রতিনিধি
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ন, ০২ অগাস্ট ২০২১ | আপডেট: ২:২৯ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

দিনাজপুরের খানসামা উপজেলার ৪নং খামারপাড়া ইউনিয়নে আওয়ামী মৎস্যজীবী লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন।

গতকাল রাত ৯টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সবার উপস্থিতিতে উপজেলার আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক সুশান্ত মহন্ত ও সদস্য সচিব সবুজ হোসেন এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী ৬০ দিনের জন্য রবিউল ইসলামকে আহবায়ক ও মানিক চন্দ্র রায়কে সদস্য সচিব করে ৪নং খামারপাড়া ইউনিয়ন আওয়ামী মৎস্য জীবী লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন এর সুপারিশ ক্রমে খানসামা আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ৪নং খামারপাড়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের দলীয় গঠনতন্ত্র এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের পরামর্শ অনুযায়ী ৪নং খামারপাড়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সকল সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার জন্য নির্দেশ ক্রমে অনুরোধ করা হয়েছে।

যুগ্ম আহবায়ক হিসেবে আছেন, আরিফুল ইসলাম, রেজওয়ান আহমেদ, জাহিদুল ইসলাম, ফারুক, মোঃআনারুল, সুজন রায়, মিজানুর রহমান রাসেল, শামীম হোসেন। সদস্য হিসেবে মোঃ সবুজ হোসেন, অলোক চ্যাটার্জী, নিপেন রায়, ভীম রায়, শাজাহান ইসলাম, দুলাল রায়, চন্দন রায়, শৈলেন রায়, মোহন রায়, শফিকুল ইসলাম, রিপন শীল, খনিজ শীল, বিমল রায়, নির্মল অধিকারী, মিনাল রায়, কার্তিক দাস, ফারুক ইসলাম, আতাবুল ইসলাম, মোস্তাকিম ইসলাম, জিয়ারুল ইসলাম, রশিদুল ইসলাম। খানসামা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রেজাউল করিম এর নেতৃত্বে খানসামা উপজেলা মৎস্যজীবী লীগের ৪নং খামারপাড়ায় এ আহবায়ক কমিটি গঠিত হয়।