সাপাহারে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালন

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ন, ০৮ অগাস্ট ২০২১ | আপডেট: ১২:৫৯ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

"শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা" বঙ্গমাতা সংকটে সংগ্রামে সহযাত্রী শীর্ষক প্রতিপাদ্যের আলোকে নওগাঁর সাপাহারে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে ডিজিটাল পদ্ধতিতে আয়োজিতব্য গণভবন থেকে মূল অনুষ্ঠান টেলিভিশন/ অনলাইনের মাধ্যমে উপভোগ শেষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রবিবার বেলা সাড়ে ১০ টার দিকেউপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমিনা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা: মুহাম্মদ রুহুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা,বাংলাদেশ আওয়ামীলীগ সাপাহার উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার প্রমুখ।

আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৭ জনের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।