সাপাহারে ইউএনও ও এসিল্যান্ড এর সংবাদ বর্জনের সিদ্ধান্ত

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ন, ২৭ জুন ২০২১ | আপডেট: ৪:০৯ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর সাপাহারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন ও সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন এর সব ধরনের সংবাদ বর্জন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে । রোববার (২৭ জুন) বিকেলে এক আলোচনা সভায় সাপাহার প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব, মডেল প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে ও সম্মতিক্রমে ইউএনও ও এসিল্যান্ড এর সংবাদ বর্জন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সাংবাদিকরা বলেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন ও সহকারী কমিশনার সোহরাব হোসেন নিজের পছন্দের হাতে গোনা ৩ থেকে ৪ জন অযোগ্য ও বিতর্কিত সাংবাদিকদের নিয়ে উপজেলা প্রশাসনের সংবাদ পরিবেশন করিয়ে নিচ্ছেন। শুধু তাই নয়, বিভিন্ন জাতীয় প্রোগ্রামগুলোতে বিতর্কিত সাংবাদিকদের মঞ্চে বসিয়ে অনুষ্ঠান পরিচালনা করছেন।

যাতে করে উপজেলার মূলধারার সাংবাদিকদের মান ক্ষুন্ন সহ অবমূলায়ন হচ্ছে। এছাড়াও উপজেলার জাতীয় প্রোগ্রাম গুলোতে শুধুমাত্র ওই ৩-৪ জন সাংবাদিকদের ছাড়া অন্য কোন সাংবাদিকদের অবগত না করে মূলধারার সাংবাদিক অবমূরায়ন করছে। এরই ফলশ্রুতিতে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন ও সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেনের সংবাদ সম্মিলিত ভাবে বর্জন করার সিদ্ধান্ত নেওয়া হয়।