উপজেলা পরিষদের দুই সন্তানসহ তারাগঞ্জে করোনা আক্রান্ত ৪

দিপক রায়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি
দিপক রায়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি দিপক রায়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি
প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ন, ২৮ জুলাই ২০২১ | আপডেট: ৫:৪৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

তারাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের দুই সন্তানসহ রংপুরের তারাগঞ্জ উপজেলায় আজ বুধবার (২৮ জুলাই) চারজন করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। পুর্বের আক্রান্ত ও নতুন উপসর্গধারী ৩৯ জনের নমুনা পরীক্ষায় এই ৪ জন করোনা আক্রান্ত ও পুর্বের আক্রান্ত ৬ জন সুস্থ্য হয়েছে বলে নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আজ বুধবার তারাগঞ্জ উপজেলায় পুর্বের আক্রান্ত ও নতুন করে করোনা উপসর্গারী মোট ৩৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য এন্টিজেন্ট টেস্ট ল্যাবে পাঠানো হলে তারাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটনের দুই ছেলে নাদিম রহমান (১৩) ও নোমান রহমান (১২) সহ ৪ জনের করোনা আক্রান্তের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। আক্রান্ত অপর দুইজন হলেন এনজিও ব্র্যাকের তারাগঞ্জ অফিসের কর্মরত পবিত্র কুমার (৪০) ও কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর গ্রামের শারমিন আক্তার (২০)। আক্রান্তদের চিকিৎসা পত্র দিয়ে নিজ নিজ বাসায় হোমআইসোলেশনে রাখা হয়েছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে আরো জানা গেছে, পুর্বে এ উপজেলায় করোনায় আক্রান্ত ৬ জন সম্পূর্ণ সুস্থ্য হয়েছে এবং ৫ জন বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সুস্থ্য হয়ে ওঠা ৬ জন হলেন কুর্শা ইউনিয়নের দৌলতপুর গ্রামের নুরী আক্তার (১৯), একই ইউনিয়নের কুর্শা গ্রামের মাহজাবিন (২৪) ও নিরঞ্জন (২৭), ইকরচালী ইউনিয়নের লক্ষিপুর জানেরপাড়া গ্রামের কেতাজন বেগম (৬০) ও মন্ডলপাড়া গ্রামের শামসুন্নাহার (৪৫) এবং হাড়িয়ারকুঠি ইউনিয়নের বারোঘড়িয়া গ্রামের কল্পনা (৩০)।

উপজেলা স্বাস্থ্য দপ্তর আরো জানায়, এপর্যন্ত তারাগঞ্জ উপজেলায় সর্বমোট ১১৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছে ১৭১ জনে। এখন পর্যন্ত সম্পূর্ণ সুস্থ হয়েছেন ১৪১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৩৪ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ উপজেলায় এখন পর্যন্ত ৪ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

এখন পর্যন্ত উপজেলার ১নং আলমপুর ইউনিয়নে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১০ জন, ২নং কুর্শা ইউনিয়নে ১১০ জন, ৩নং ইকরচালীতে ৩৬ জন, ৪নং হাড়িয়ারকুঠিতে ১২ জন এবং ৫নং সয়ার ইউনিয়নে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১০ জনে।