রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন দিনাজপুর জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)

চৌধুরী নুপুর নাহার তাজ   দিনাজপুর জেলা প্রতিনিধি
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ন, ২৬ অগাস্ট ২০২১ | আপডেট: ১০:৪৪ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন দিনাজপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)।

জুলাই/২০২১ মাসের রংপুর রেঞ্জের পুলিশের সামগ্রিক কার্যক্রম মূল্যায়নে এবং জেলা, সার্কেল ও থানা পর্যায়ে পুলিশি সেবায় জনসন্তুষ্টি ও আস্থা অর্জনে সর্বোচ্চ নম্বর পেয়ে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং প্রশাসনিক ক্ষেত্রে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ ১০ম বারের মতো রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) মহোদয়।

অদ্য ২৬ শে আগস্ট ২০২১ খ্রিস্টাব্দে সকাল ১০:০০ ঘটিকায় রংপুর রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে রংপুর রেঞ্জের ২০২১ সালের জুলাই মাসের অপরাধ পর্যালোচনা সভায় সম্মানিত রেঞ্জ ডিআইজি, রংপুর রেঞ্জ জনাব দেবদাস ভট্টাচার্য, বিপিএম মহোদয় ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুর রেঞ্জের সকল পুলিশ সুপার মহোদয়গণের সাথে সংযুক্ত হয়ে জেলাসমূহের আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ের উপর দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

উল্লেখ্য যে, উক্ত মাসিক অপরাধ পর্যালোচনা ও মূল্যায়ন সভায় রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নির্বাচিত হয়েছে হাকিমপুর সার্কেল, দিনাজপুর এবং শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত হয়েছে হাকিমপুর থানা, দিনাজপুর।

এছাড়াও অন্যান্য ক্যাটাগরিতে শ্রেষ্ঠ এএসআই এবং শ্রেষ্ঠ ডিটেকশন অফিসার হিসাবে নির্বাচিত হয়েছে দিনাজপুর জেলা।

সম্মানিত পুলিশ সুপার মহোদয় অত্র জেলায় যোগদানের পর প্রতিমাসে থানায় অপরাধ সভা, মাদক উদ্ধার, মামলা রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা কার্যক্রম, বিট পুলিশিং কার্যক্রম, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্য নিষ্ঠা, সততা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখাসহ বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য জেলার সকল অফিসার ও ফোর্সদের নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরিচালিত এই মূল্যায়ন সভায় কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ পুলিশ সুপার মহোদয়কে শুভেচ্ছা জানান সম্মানিত রেঞ্জ ডিআইজি, রংপুর রেঞ্জ, জনাব দেবদাস ভট্টাচার্য বিপিএম মহোদয়।

উক্ত ভিডিও কনফারেন্সে পুলিশ অফিস সম্মেলন কক্ষ, দিনাজপুরে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পুলিশের অভিভাবক বাংলাদেশ পুলিশের ডায়নামিক কর্মকর্তা জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), পুলিশ সুপার, দিনাজপুর মহোদয় ও জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।