ধামইরহাটে উমার ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান আর নেই

আবু মুসা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
আবু মুসা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি আবু মুসা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ন, ১৭ জুন ২০২১ | আপডেট: ১০:০৭ অপরাহ্ন, ১৭ জুন ২০২১

নওগাঁর ধামইরহাটের উমার ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান আর নেই, ইন্নালিল্লাহে.রাজেউন। এই খবরে সদর ইউনিয়ন সহ তার নিজ এলাকায় চলছে যেন শোকের মাতম।

ইউপি সদস্য আব্দুস সালাম ও আওয়ামীলীগ নেতা ওবায়দুল হক সরকার জানান, উপজেলার চকইলাম (দূর্গাপুর) গ্রামের মৃত মনছের মন্ডলের ছেলে উমার ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান মন্ডল (৫৮) অসুস্থ অবস্থায় ৮ জুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন, চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসকের পরামর্শ মোতাবেক ২য় বার পরীক্ষায় তার করোনার রিপোর্টও নেগেটিভ আসে।কিন্তু তার হার্ড ও ফুসফুসে সমস্যা বৃদ্ধি হতেই থাকে।

সর্বশেষ ১৭ জুনু দুপুর অনুমান আড়াইটার দিকে রামেক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানের ভাই এমরান হোসেন জানান, সর্বোচ্চ চিকিৎসা সেবার চেষ্টা করেও না ফেরার দেশেই আমার ভাই চলে গেছেন, ১৮ জুন সকাল ১০ টায় ভাঙ্গাদিঘী ঈদগাহ মাঠে মৃতের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

এই ঘটনায় উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ইউএনও গনপতি রায়সহ আওয়ামীলীগ, জাতীয়তাবাদীদল বিএনপি,জাতীয়পার্টিসহ সর্বস্তরের জনগণ শোক সন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী ৩ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য আত্নীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে যান।