ঘোড়াঘাটে গাঁজাসহ এক মোটরসাইকেল আরোহী আটক

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ন, ২৮ অগাস্ট ২০২১ | আপডেট: ৪:৫৩ অপরাহ্ন, ২৮ অগাস্ট ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে ৭৫০ গ্রাম গাঁজা পাচারের সময় এনামুল হক (২৫) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে উপজেলার ১ নং বুলাকী পুর ঘোড়াঘাট গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কানাগাড়ি এলাকা থেকে গাঁজা সহ তাকে আটক করা হয়। 

আটক এনামুল হক ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণপুর মরিচার মোঃ মুকুল মিয়ার ছেলে বলে জানা গেছে।এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

পুলিশ জানায়,এসআই খোকন চন্দ্র চাকীর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এএসআই সরোয়ার জাহান গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে,একজন ব্যক্তি মোটরসাইকেল যোগে ভাদুরিয়া বাজার হতে মাদকদ্রব্য গাঁজা সঙ্গে নিয়ে বিক্রির উদ্দেশ্যে রাণীগঞ্জ বাজার এলাকায় আসছে। এ খবরের ভিত্তিতে পুলিশ ওত পেতে থাকে। বেলা ৩:৩০ এর দিকে গাঁজাসহ মোটরসাইকেলের সন্ধান পেলে পুলিশ সেটি থামানোর সংকেত দেয়।সংকেত পেয়ে মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টা করে এনামুল। পরে সঙ্গীয় অফিসার এবং ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে তাকে আটক করে পুলিশ।সে সময় মোটরসাইকেলের হুকের সাথে আটকানো একটি লাল-হলুদ রংয়ের বাজার করা ব্যাগের ভিতর লাল পলেথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় জসিমকে এবং জব্দ করা হয় বহনকারী মোটরসাইকেল। 

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম বলেন,৭৫০ গ্রাম গাঁজা সহ এনামুল নামের একজনকে আটক করা হয়েছে।আসামি মাদকদ্রব্য গাঁজা বিক্রির উদ্দেশ্যে নিজ দখলে রাখায়,মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং আসামি কে আজ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।