রংপুরে গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা নিহত-৩

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৫:০২ অপরাহ্ন, ০৮ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২:০৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

 রংপুর জেলার বদরগঞ্জ উপজেলায় বদরগঞ্জ- পদাগঞ্জ আঞ্চলিক সড়কে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় শ্যালক দুলা ভাই সহ তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার (০৭ ই সেপ্টেম্বর) রাতে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান।

তার দেওয়া তথ্য মতে নিহতরা ব্যক্তিরা হলেন- বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নাটারাম খিয়ারপাড়া গ্রামের রনি মিয়া (২০), চট্রগ্রাম হালিশহরের বাসিন্দা আব্দুল গফুরের ছেলে ইউসুফ আলী (৩৬) এবং নড়াইলের লোহাগড়া উপজেলার বাচ্চু শিকদারের ছেলে নাহিদ শিকদার (২৪)। নিহত রনি মিয়ার সাথে থাকা দুই ব্যাক্তি সম্পর্কে তার দুলাভাই।

নিহত ইউসুফ ও নাহিদ গত (0৫ ই সেপ্টেম্বর) রংপুরের বদরগঞ্জের কুতুবপুরে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান ঘটনার বিষয়ে বলেন- মোটরসাইকেলে শ্যালক রনিকে তার দুই দুলাভাই সঙ্গে নিয়ে বের হন । তারা মোটরসাইকেল যোগে বদরগঞ্জ থেকে পদাগঞ্জ বাজার যাওয়ার পথে খিয়ার এলাকায় পৌঁছলে মটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। ফলে ঘটনা স্থলেই রনির দুলাভাই মোটরসাইকেল চালক ইউসুফ আলী মারা যান এবং ছিটকে পড়ে গুরুতর আহত হন রনি ও তার অপর দুলাভাই নাহিদ শিকদার।

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন ও পথচারীর সহায়তায় রনি ও নাহিদ কে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে আজ বুধবার (০৮ সেপ্টেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়েছে জানা গেছে।