টর্চার সেলে নির্যাতন মামলার আসামী তরিকুল র‌্যাবের হাতে আটক

মাসুদ রানা,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
মাসুদ রানা,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি মাসুদ রানা,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ন, ১০ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১০:১৭ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর পত্নীতলার নার্সারী ব্যবসায়ী  মিঠুন-শ্যামলী দম্পতিকে মহাদেবপুরে রুহুলের টর্চার সেলে আটকে রেখে নির্যাতন ও চুল কর্তন মামলার ২ নং আসামী ও রুহুলের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম (৩০) কে আটক করেছে র‌্যাব। সে জেলার পত্নীতলা উপজেলার ছোট চাঁদপুর গ্রামের মৃত আবদুল মন্ডলের ছেলে। মামলা দায়েরের পর থেকে সে পলাতক ছিল।

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়  র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন দক্ষিণ হোসেনপুর এলাকা হতে আজ দুপুরে আসামী মোঃ তরিকুল ইসলাম (৩০) কে  গ্রেফতার করে মহাদেবপুর থানায় হস্তান্তর  করা হয়েছে।  তরিকুল  একজন  দীর্ঘস্থায়ী মাদকাসক্ত এবং প্রতারক সাংবাদিক । 

জানা যায়  তরিকুল মিঠুনকে কাজ দেয়ার নাম করে ডেকে নিয়ে রুহুলের হাতে তুলে দেয় এবং টর্চার সেলে নির্যাতনে অংশ নেয়। এছাড়া রুহুলের মাদক সিন্ডিকেটের অন্যতম সহযোগী তরিকুল। এই মামলার চার আসামীর মধ্যে এরআগে থানা পুলিশ রুহুলের দুই স্ত্রীকে আটক করে। সম্প্রতি তারা জামিনে মুক্তি পায়। গত ২৩ আগষ্ট মামলা দায়েরের পর থেকে গত দুসপ্তাহেও ঘটনার মূল হোতা রুহুলকে আটক করতে পারেনি।