আরএমপির মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত, শ্রেষ্ঠ এসআই বিভূতি ভূষণ রায়

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:৫৯ পূর্বাহ্ন, ১০ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১২:০৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) এর আগস্ট’২০২১ মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম এর সভাপতিত্বে দুপুর  0১ টায় পুলিশ কমিশনারের কার্যালয় মিলনায়তনে উক্ত মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয় ।

সভায় রংপুর মহানগরীর আইন-শৃংখলা রক্ষা ও জননিরাপত্তা বিধানসহ ভালো কাজের স্বীকৃতি হিসেবে রংপুর মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন পর্যায়ের প্রথম স্থান অর্জনকারী পুলিশ সদস্য ও ইউনিটের নাম ঘোষণা করেন অতিঃ উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) মফিজুল ইসলাম।

জানা গেছে আগষ্ট’২১ মাসে আরপিএমপির ক্রাইম বিভাগের মধ্যে শ্রেষ্ঠ এসআই হিসেবে মনোনীত হয়েছেন তাজহাট থানার এসআই (নিঃ) বিভূতি ভূষণ রায়, কোতয়ালী থানার শ্রেষ্ঠ এএসআই (নিঃ) শাহাজাহান হোসেন, আরপিএমপির ট্রাফিক বিভাগের শ্রেষ্ঠ সার্জেন্ট  গোলাম আজম, ট্রাফিক উত্তর, আরপিএমপির গোয়েন্দা বিভাগের শ্রেষ্ঠ এসআই হিসেবে মনোনীত হয়েছেন এসআই (নিঃ) আবু ছাইয়ুম তালুকদার ।

এছাড়াও আরপিএমপির সকল পুলিশ সদস্য এবং পুলিশ সদস্যদের পরিবারবর্গকে স্বাস্থ্য চিকিৎসা এবং চিকিৎসা সম্পর্কিত ডেডিকেটেড সার্ভিস দেয়ার জন্য সন্মানিত করা হয় ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত এটিএসআই আপেল মাহমুদকে। 

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ কমিশনার জনাব মোঃ মেহেদুল করিম, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন), উপ-পুলিশ কমিশনার (নগর বিষেশ শাখা), উপ-পুলিশ কমিশনার (অপরাধ), উপ-পুলিশ কমিশনার (ডিবি), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনর্চাজগণ।