ঘোড়াঘাটে মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৩:০২ অপরাহ্ন, ১০ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১১:২৩ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

আপনার পুলিশ আপনার পাশে,তথ্য দিন সেবা নিন,বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপদ সমাজ গড়ি এই প্রতিপাদ্য কে সামনে রেখে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে ঘোড়াঘাটে পৌর সভায় ৫ এবং ৬ নং বিট পুলিশিং কার্যক্রম সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর)দিনাজপুর ঘোড়াঘাট পৌর সভার গাইবান্ধা মোড়ে থানা পুলিশের আয়োজনে সকাল ১১:৩০ ঘটিকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভায় জনগণ কে সচেতন করার লক্ষে বক্তারা এসময় বক্তব্য প্রদান করেন।

ঘোড়াঘাট থানার ৫ নং বিট অফিসার এসআই খোকন চন্দ্র চাকী এবং ৬ নং বিট অফিসার এসআই হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির,বিশেষ অতিথি পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী মন্ডল,উপজেলা আওয়ামীলীগের সদস্য আঃ রহিম,১ নং ওয়ার্ড কমিশনার মমিন,ঘোড়াঘাট থানা শ্রম কল্যাণ উপকমিটি -২৪৫’র সম্পাদক আমিরুল ইসলাম সহ অনেকে।

ঘোড়াঘাট উপজেলা শ্রম কল্যাণ উপ কমিটির সভাপতি মুরাদ হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ আবু হাসান কবির,পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী মন্ডল এবং আঃ রহিম। এ সময় বক্তরা মাদক নির্মূলে প্রশাসনের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

আলোচনা সভায় ওসি আবু হাসান কবির বলেন,ভয়াল মাদকাসক্তি,জঙ্গিবাদ ও সন্ত্রাস  তারুণ্য, মেধা, বিবেক, লেখাপড়া, মনুষ্যত্ব- সবকিছু ধ্বংস করে দিচ্ছে। বিনষ্ট করে দিচ্ছে স্নেহ-মায়া, ভালোবাসা, পারিবারিক বন্ধন। জঘন্নতম ঘটনাও দেশে অহরহ ঘটছে। মাদক একটি সংসার, একটি সমাজ এমনকি একটি দেশকে ধ্বংস করে দিতে স্বক্ষম।বক্তব্য শেষে ভয়াবহ মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ রুখতে এবং সমাজ থেকে সম্পূর্ণ রূপে বিতারিত করার লক্ষ্যে তিনি এসময় সকলের সহযোগীতা কামনা করেন।