সাদুল্লাপুরের ধাপেরহাটে রাজনৈতিক নেতা, সাংবাদিক ও সুধীজনদের সাথে নবাগত ওসি'র মতবিনিময়

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৯:২২ অপরাহ্ন, ১২ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১১:১৫ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানার নবাগত অফিসার ইনচার্জ ওসি প্রদীপ কুমার রায় ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে, ১২ সেপ্টেম্বর রবিবার বিকেল ৪ ঘটিকায় স্থানীয় সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুধীজনদের সাথে মতবিনিময় সভা করেন। 

এসময় সাদুল্লাপুর থানা ওসি তদন্ত মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আব্দুল আজিজ, ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জালাল উদ্দীন মন্ডল হিরু, সাধারণ সম্পাদক শফিকুল কবির মিন্টু, সাংগঠনিক সম্পাদক লাবলু প্রামাণিক, বিপ্লব কর্মকার, সাদুল্লাপুর উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক নুরে আলম সিদ্দিক মিঠু মন্ডল, স্থানীয় যুবলীগ সভাপতি অধ্যক্ষ আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আশিকুজ্জামান রিমেল, যুগ্ম সম্পাদক রাব্বি সাহান পলাশ, স্থানীয় স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক শরিফুল ইসলাম প্রামানিক, স্থানীয় শ্রমিকলীগ সভাপতি উজ্জল সাহা, ধাপেরহাট বাজার বনিক সমিতির সভাপতি নুর মোহাম্মদ মিলন, সাধারণ সম্পাদক খালেক মন্ডল, ধাপেরহাট প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক সোলায়মান সরকার, আব্দুল মালেক সাজু মাষ্টার, রাজু আহম্মেদ, জালাল উদ্দিন, শফিকুল ইালাম সাগর, ইউপি সদস্য শাহাদত হোসেনসহ আরও অনেকে মতবিনিময় ও পরিচিতি সভায় উপস্থিত ছিলেন। 

উক্ত মতবিনিময় সভায় ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক'র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, ইদিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাব্বি আব্দুল্লাহ রিয়ন, কৃষকলীগ সভাপতি স্বপন, সাধারণ সম্পাদক রিপন, আঃ মান্নান জমির, বীরমুক্তিযোদ্ধা আঃ সামাদ, ঔষধ ব্যবসায়ী রাসেল। উক্ত মতবিনিময় সভায় দোয়া ও কোরআন তেলাওয়াত করেন আবু তালেব আনসারী। 

মতবিনিময় সভায় ধাপেরহাট এলাকার আইন শৃঙ্খলা বিষয় নিয়ে বক্তব্য রাখেন অনেকে। অনেক বক্তা তাদের বক্তব্যে ধাপেরহাট এলাকার চুরি, ডাকাতি, ভেজাল হলুদ, ভেজাল গুড় তৈরিসহ অত্র এলাকার মাদক, কারবারিদের নিয়ে কথা বলেন। 

সাদুল্লাপুর থানার ওসি তদন্ত মোস্তাফিজ দেওয়ান মতবিনিময় সভায় বলেন, উপরোক্ত বিষয় গুলি নিয়ে আমরা তৎপর থাকবো যাতে ভবিষ্যতে আর কোনো ক্রাইম এ এলাকায় না হয়। 

সাদুল্যাপুর নবাগত ওসি প্রদীপ কুমার রায় তার বক্তব্যে বলেন, আপনাদের সহযোগিতা পেলে এলাকা থেকে চুরি, ডাকাতি, মাদক ও খাদ্যে ভেজাল মিশানোসহ সব অপরাধ দমন করতে সক্ষম হব। ধাপেরহাট এলাকার বাজারসহ অত্র এলাকায় পুলিশি টহল বৃদ্ধি করনে ধাপেরহাট এলাকার মানুষকে আশ্বস্ত করেন এবং জনগনকে সেবা দিতে প্রস্তুত বলে জানান নবাগত ওসি প্রদীপ কুমার রায়। নবাগত ওসি প্রদীপ কুমার রায় মতবিনিময়কালে সকলের সাথে পরিচিত ও এই এলাকায় আইনশৃঙ্খলার যাতে অবনতি না হয় সে জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।