ঘোড়াঘাটে গৃহবধূর বিষ পানে আত্নহত্যা

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১২:০৬ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

দিনাজপুর ঘোড়াঘাটে আসমা খাতুন (২৬) নামের এক গৃহবধূ ঈদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করেছে।আসমা খাতুন উপজেলা ২ নং পালশা ইউপির ইছলা বিলপাড়ার মোঃ দেলোয়ার হোসেন সোহাগের স্ত্রী বলে জানা গেছে।

রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক ১২:৪৫ মিনিটে স্বামীর বসত বাড়ির পশ্চিম দূয়ারী ঘরের ভিতরে সকলের অগোচরে ঈদূর মারা গ্যাস ট্যাবলেট খায় গৃহবধূ আসমা খাতুন।পরে বুঝতে পেরে গৃহবধূর মামা প্রথমে অটো ভ্যান যোগে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। অবস্থায় অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করেন।পরে সেই দিন এ্যাম্বুলেন্স যোগে বগুড়ায় নিয়ে যাবার সময় বাগদা নামক স্থানে পৌছালে দুপুর আনুমানিক ১:০০ ঘটিকায় আসমা খাতুন মৃত্য বরণ করে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির (পিপিএম,সেবা) জানান,আলামত সহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।তিনি আরও জানান,মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার জন্য আজ লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে এবং মৃত্যুর কারণ নির্ণয় করার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্তা নেওয়া হবে বলে তিনি জানান।