রংপুরে স্ত্রীর পরকীয়া প্রেমিক পিটিয়ে হত্যা করেছেন স্বামী

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ন, ০৩ অক্টোবর ২০২১ | আপডেট: ২:০৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুরে স্ত্রীর পরকীয়া প্রেমিক পিটিয়ে হত্যা করেছেন স্বামী। ঘটনাটি ঘটেছে রংপুর জেলার পীরগঞ্জ পৌরৈ এলাকার সোনাকান্দর গ্রামে।

জানা গেছে শনিবার (০২ অক্টোবর) রাতে স্ত্রীর পরকীয়া নিজ চোখে দেখার পর স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যা করেছেন স্বামী। এসময় ঐ স্ত্রীকেও পিটিয়ে গুরুতর আহত করেছেন তার স্বামী।

স্থানীয় সূত্রে জানা গেছে- পীরগঞ্জ বাজারের ইলেকট্রনিক সার্ভিসিং ব্যবসায়ী পারভেজ ইসলামের সঙ্গে এক নারীর দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল। ঘটনার দিন শনিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগ বুঝে  পারভেজ ওই নারীর বাড়িতে যান। এসময় ঐ নারীর স্বামী দুজনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। তারপর স্ত্রীর প্রেমিককে হাতে নাতে আটক করে লাঠি দিয়ে বেধরক পেটায় তার স্বামী। পেটানোর সময় ঐ স্ত্রীর স্বামীর হাতে থাকা লাঠির আঘাত পরকীয়া প্রেমিক পারভেজের মাথায় লাগে এবং তার স্ত্রীকেও মারধর করেন।

এসময় ঘটনার চিৎকার শোরগোল শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় পরকীয়া প্রেমিক ও স্ত্রীকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। পরে প্রেমিক পারভেজ এর অবস্থা আশংকাজনক হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় ০৩ অক্টোবর ভোরে মারা যায় ঐ প্রেমিক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানা পুলিশ জানায়- ওই নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার একটি সন্তান রয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।

এ ঘটনার বিষয়ে পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুবার রহমান পরকীয়া প্রেমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিডি দর্পনকে বলেন- সংঘটিত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। পলাতক ব্যক্তিকে ধরতে ইতোমধ্যে তৎপরতা শুরু হয়েছে। আমরা আশা করছি দ্রুত অপরাধীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।