রংপুরে সড়ক দূঘটনায় পুলিশ সদস্য নিহত

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ন, ০৬ অক্টোবর ২০২১ | আপডেট: ৯:৫৩ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুরে সড়ক দূঘটনায় একজন পুলিশ সদস্য নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রংপুর জেলার হাজিরহাট এলাকায়। জানা গেছে মঙ্গলবার (৫ অক্টোবর) রাত নয়টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কে নৈশকোচের ধাক্কায় আরিফুজ্জামান আরিফ নামে পুলিশের এক এএসআই নিহত হয়েছেন। 

পুলিশ সূত্রে জানা যায়, চিকিৎসকের কাছে যাওয়ার জন্য স্ত্রী-সন্তানকে নিয়ে আরিফুজ্জামান মোটরসাইকেলে যোগে পাগলাপীর এলাকা থেকে রংপুর শহরের দিকে যাচ্ছিলেন । এসময় হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনের রাস্তায় গর্তে পানি দেখে দাঁড়ান তিনি। উক্ত সময় একটি ট্রাক ও রুপা এন্টারপ্রাইজ নামে একটি বাস মুখোমুখি হলে বাসচালক দ্রুতগতিতে ব্রেক করেন। ফলে বাসের পেছনের অংশ ঘুরে গিয়ে আরিফের মোটরসাইকেলে ধাক্কা লাগে। এতে করে তিনি ও তার ছেলে গাড়ির নিচে পড়ে যান এবং সড়কের ওপর ছিটকে পড়েন তার স্ত্রী।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। তার স্ত্রী ও সন্তান বর্তমানে রমেকে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত পুলিশ সদস্য আরিফুজ্জামান আরিফ নীলফামারী জেলার ডিমলা উপজেলার বাসিন্দা। তিনি রংপুর সদর থানায় কর্মরত ছিলেন।

রংপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত বলেন, পুলিশ রুপা এন্টারপ্রাইজ নামের বাসটি জব্দ করেছে । দুর্ঘটনার পর চালক পালিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।