খাগড়াছড়িতে সমাজকল্যাণ পরিষদ'র ৭লক্ষ ৫’শ টাকা আর্থিক অনুদান বিতরণ

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ন, ১২ অক্টোবর ২০২১ | আপডেট: ১১:৪৫ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

খাগড়াছড়িতে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ অসহায়,দুঃস্থ ও প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়ন এবং স্বেচ্ছাসেবী সংস্থার অনুকূলে ৭লক্ষ ৫’শ টাকা আর্থিক অনুদান দেয়া হয়েছে।

মঙ্গলবার(১২ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ মিলায়তনে আর্থিক অনুদান ও চেক বিতরণ করা হয়।

এসময় প্রত্যেককে ৩হাজার ৫শ টাকা করে ৬৫জনের মাঝে ২লক্ষ ২৭হাজার ৫শ টাকা আর্থিক অনুদান দেয়া হয় এবং ১১টি স্বেচ্ছাসেবক সংস্থাকে ৩১হাজার টাকা করে ৩লক্ষ ৪১হাজার ও ৪টি সংস্থা মাঝে ৩৩হাজার টাকা করে ১লক্ষ ৩২হাজার টাকার চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, এতে সভাপতিত্ব করেন জেলা সহ-সমাজসেবা অফিসার মোঃ নাজমুল আহসান।

এসময় জেলা সমাজ সেবার এসিস্ট্যান্ট ডিরেক্টর রোকেয়া বেগম’র সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্যে চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী বলেন, সমাজ সেবা প্রতিষ্ঠান একটি মানবসেবামূলক প্রতিষ্ঠান।সরকারের মানবিক প্রতিষ্ঠানের একটি শাখা সমাজ সেবা প্রতিষ্ঠান।

তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবী সংগঠনগুলো করোনাকালে বিভিন্ন ধরনের মানবিক সহায়তা দিয়ে যাচ্ছেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা বশিরুল হক, জেলা পরিষদের মহিলা সদস্য ও জেলা সমাজ সেবা আহ্বায়ক শাহিনা আক্তার, ডেপুটি ডিরেক্টর মোঃ মনিরুল ইসলাম, জেলা সমাজ সেবা এসিস্ট্যান্ট ডিরেক্টর-১ মোঃ জসীম উদ্দীন, এসিস্ট্যান্ট ডিরেক্টর -২ রোকেয়া বেগম।