কর্ম দক্ষতা মূল্যায়ণ পুরস্কারে ভূষিত হলেন-ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সেরাজুল হক

আল কাদরি কিবরিয়া সবুজ, গাইবান্ধা প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, গাইবান্ধা প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ন, ২৫ অক্টোবর ২০২১ | আপডেট: ১০:১৮ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সেরাজুল হক কর্ম দক্ষতা  মূল্যায়ণে বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন। 

২৪ অক্টোবর রবিবার গাইবান্ধা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় কর্ম দক্ষতার মাসিক মূল্যায়ণে গত আগষ্ট মাসের কর্ম দক্ষতার উপর গাইবান্ধা জেলা পুলিশ সুপার (এসপি) তৌহিদুল ইসলাম তার হাতে এ সন্মাননা স্মারক  ক্রেস্ট তুলে দেন।

১৮ আগস্ট ২০২১ মাসে ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচ রংপুরগামী  ডিপজল পরিবহনে ডাকাতির ঘটনায় যাত্রীবেশে ডাকাতির ঘটনায় ডাকাতদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করায় গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) তৌহিদুল ইসলাম থাকে এ পুরস্কারে ভূষিত করলেন।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট ডিপজল পরিবহনে যাত্রী বেশে ডাকাতরা বগুড়া মোকামতোলা থেকে কোচের নিয়ন্ত্রণ নিয়ে ডাকাতি কর গাইবান্ধার সাদুল্লাপুরের ইদিলপুর ইউনিয়নের একবারপুর গ্রামের ৩২ মাইল নামক স্থানে নেমে যায়। এ ঘটনায় সাদুল্লাপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। যাহার মামলা নং ২০(৮)২০২১ ইং, ধারা ৩৯৫/৩৯৭ পেনাল কোড। উক্ত মামলার  তদন্ত কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করে রহস্য উন্মোচনসহ আসামীদের সনাক্তকরন ও গ্রেফতার করিয়া লুন্ঠিত মালামাল উদ্ধার করে এবং ৬ জন আসামী রিমান্ড শেষে  বিজ্ঞ আদালতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ মামলার তদন্ত কর্মকর্তা হিসাবে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সেরাজুল হক'কে গাইবান্ধার পুলিশ সুপার (এসপি) তৌহিদুল ইসলাম এ পুরস্কার প্রদান করেন।