ঘোড়াঘাটে এক গৃহবধূর লাশ উদ্ধার

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ন, ২৫ জুন ২০২১ | আপডেট: ১০:৪৪ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪








দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা থেকে সেমা আক্তার (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।নিহত গৃহবধূ জয়পুরহাট পাঁচবিবির আওলাই ইউপির নওগাঁ কাঁঠালি পাড়ার আঃ হাকিমের মেয়ে।


 

শুক্রবার (২৫ জুন) দুপুরে ৪ নং ইউপির ২ নং ওয়ার্ডের বোতরা দিঘিপাড়া গ্রামে নিহত গৃহবধূর স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে সেমার স্বামী রুবেল মিয়া সহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।



সরেজমিনে গিয়ে লোক মুখে জানাযায়, সেমা কে তার ঘরের দরজা বন্ধ দেখে তার দেবরের স্ত্রী বেশ কয়েক বার ডাকাডাকি করে। কোন সাড়া না পেয়ে দরজার নীচের দিক দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় সেমাকে দেখতে পায়।তখন সেমার স্বামী অপর ঘর দিয়ে প্রবেশ করে সেমাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।পরে সেমাকে বাড়িতে নিয়ে এসে তাকে রেখে রুবেল সহ তার পরিবারের সকলে বাড়ি থেকে পালিয়ে যায়। 


 

সেমা আক্তারের মা আশুরা খাতুন বলেন, ঘোড়াঘাট  উপজেলার বোতরা দিঘিপাড়া গ্রামের কালাম মিয়ার ছেলে রুবেল মিয়ার সঙ্গে তিন বছর আগে তার মেয়ে সেমা আক্তারের বিয়ে হয় এবং দেড় বছরের তাদের একটি কণ্যা সন্তানও আছে। বিয়ের সময় রুবেল মিয়াকে ৮০ হাজার টাকা যৌতুক ও আনুষঙ্গিক অন্যান্য জিনিসপত্র দেওয়া হয়।তার জামাই পেশায় একজন রাজমিস্ত্রি। কিন্তু বেশ কিছু দিন হলো তার বাড়িতে আম কাঁঠাল না পাঠানোর জন্য সেমার সঙ্গে ঝগড়া ও তাকে মারধোর করতে থাকে।সে সময় গত কাল অর্থাৎ ২৪ জুন সেমা তার মা কে ফোন করে বিষয় টি জানালে,সেমার খালা সহ কয়েক জন রুবেলের বাড়িতে মিমাংসার জন্য আসে এবং মিমাংসা না করতে পেরে তাকে নিয়ে যেতে চাইলে রাত এগারোটা পর্যন্ত অপেক্ষা করেও নিয়ে যেতে না পেরে তারা সেমাকে রেখে চলে যায়।সেমার মা বিলাপ করে কান্না জড়িত কন্ঠে বলেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। 


ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান,বিভিন্ন আলামত সহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


 

হাকিমপুর ঘোড়াঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব জানান,লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে এবং মৃত্যুর কারণ নির্ণয় করার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্তা নেওয়া হবে বলে তিনি জানান।