ঘোড়াঘাটে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ন, ৩০ অক্টোবর ২০২১ | আপডেট: ৯:৫৪ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

দিনাজপুর ঘোড়াঘাট থানার উদ্যোগে আজ শনিবার (৩০ অক্টোম্বর) সকাল ১২টায় থানা কমপ্লেক্সে "মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি" এই স্লোগান কে সামনে রেখে কমিনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন উপলক্ষে পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে এক আলোচনা সভার আয়োজন করা হয় ।

ঘোড়াঘাট থানার আয়োজনে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির,পিপিএম (সেবা)’র সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীফ আল রাজিব সিনিয়র সহকারী পুলিশ সুপার ঘোড়াঘাট- হাকিমপুর সার্কেল।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঘোড়াঘাট থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম,উপজেলা কৃষক লীগের সভাপতি শহিদুল ইসলাম আকাশ,ঘোড়াঘাট ৪ নং ইউপির আওয়ামীলীগের সভাপতি আনারুল ইসলাম,ঘোড়াঘাট প্রেসক্লাবের সভাপতি গোফফার প্রধান,ঘোড়াঘাট থানা কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারি রফিকুল ইসলাম ,শাহজাহান তালুকদার, উপজেলা ছাত্রলীগের সহঃসাধারণ সম্পাদক সিজু,অন্যান্য সম্প্রাদায়ের জনগণ সহ বিভিন্ন গণমাধ্যমকর্মী।

এসআই খুরশীদ আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তারা বর্তমান পরিস্থিতি সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা করেন।"মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি" এবং “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” স্লোগানকে সামনে রেখে আলোচনা অনুষ্ঠান শেষ করা হয়।