মাটিরাঙার তাইন্দং ইউপি চেয়ারম্যান প্রার্থী পেয়ার আহম্মদ জনপ্রিয়তার শীর্ষে

আব্দুল্লাহ আল মামুন,  পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ৬:০১ অপরাহ্ন, ০৩ নভেম্বর ২০২১ | আপডেট: ১২:০৬ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাটিরাঙ্গার ১নং তাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মোঃ পেয়ার আহম্মদ মজুমদার।

মঙ্গলবার(০২ নভেম্বর) সরেজমিনে এলাকার বেশ কিছু উঠোন বৈঠকে উপস্থিত থেকে ও অপরাপর এলাকা বিচরণ করে এ চিত্র পরিলক্ষিত হয়।পূর্ব থেকেই জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন।

দীর্ঘদিন ধরে নিজেকে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন এ উদীয়মান রাজনীতিবিদ। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে। ঘূর্ণিঝড় ও মহামারী করােনায়  পাশে ছিলেন সাধারণ মানুষের। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় বাজারের দোকানদার মো.জসিম উদ্দীন, তানাক্কা পাড়ার মো. আক্কাস, বটতলীর মো. জয়নাল বলেন, তিনি  চেয়ারম্যান না হয়েও সবসময় সকল বিপদে আপদে জনসাধারণের পাশে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক পেয়ার আহম্মদ মজুমদারকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকাবাসী।

দূর্গম তানাক্কা পাড়া বান্দরশীং, বি টিলা থেকে শুরু করে সীমান্তবর্তী বিশাল এলাকায় উঠোন বৈঠক ও নানা প্রচারণার মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে এ ইউনিয়নকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করার ধারণা দিয়ে তিনি তার নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন রাত-দিন নিরলসভাবে।  

চেয়ারম্যান পদপ্রার্থী পেয়ার আহম্মদ মজুমদার বলেন, যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত ১নং তাইন্দং ইউনিয়নকে একটি রােল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবাে। 

তিনি বলেন, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা।এলাকার বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখে  সুখে দুঃখে পাশে থাকতে এলাকাবাসীর সমর্থন চাই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং তাইন্দং  ইউনিয়নের প্রার্থী হয়েছি।এজন্য আপনাদের সবার দোয়া-ভালোবাসাপূর্ণ সমর্থন একান্ত কাম্য।