নির্বাচনে সহিংসতা সৃষ্টি করলে আইনগত ব্যবস্থা-জেলা প্রশাসক, খাগড়াছড়ি

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ন, ০৭ নভেম্বর ২০২১ | আপডেট: ১০:৩৬ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে সহিংসতা সৃষ্টি করলে সে যে দলেরই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

রবিবার(০৭ নভেম্বর) বিকেল ৩টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে  অনুষ্ঠিত নির্বাচনী আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.হেদায়েত উল্লাহ এর সভাপতিত্বে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, আগামী ১১ নভেম্বরের নির্বাচনে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পুলিশ, আনসার, ভিডিপির পাশাপাশি বিজিবি মোতায়ন করা হবে। ভোট কেন্দ্রগুলো মনিটরিং করা হবে যাতে ভোটারদের কোনো অসুবিধা না হয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মো.আবদুল আজিজ, জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইদুর রহমান, মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আলী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.আশরাফুল আলম।

বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু ও প্রভাবমুক্ত রাখতে আমরা বদ্ধ পরিকর। প্রচলিত আইন অমান্যকারীর বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বাহিনী যথাযথ ব্যাবস্থা গ্রহন করবে। যারা বিজয়ী হবেন কেউ উস্কানিমূলক আচরণ করবেন না। তিনি সকলকে শান্তিপূর্ণ ভাবে নির্বাচনে অংশ গ্রহণ করার আহ্বান জানান।