পলাশবাড়ীর দূর্গাপুর আদর্শ কিন্ডারগার্ডেন এন্ড হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ন, ০৮ নভেম্বর ২০২১ | আপডেট: ১:৪৩ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৫নং মহদীপুর ইউনিয়নের দূর্গাপুর আদর্শ কিন্ডারগার্ডেন এন্ড হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

৮ নভেম্বর সোমবার বিকেলে দূর্গাপুর আদর্শ কিন্ডারগার্ডেন এন্ড হাইস্কুল প্রাঙ্গনে এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মো. রেজাউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রংপুর কারমাইকেল কলেজ এর প্রফেসর আলহাজ্ব আনছার আলী, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা মোছা. আঁখি আক্তার, মো. জোবাইর রহমান মিলন, বিশিষ্ট সমাজ সেবক আতিকুর রহমান আতিক, উপজেলা মৎস্যজীবীলীগ সভাপতি মনিরুজ্জামান রাসেল, শিক্ষক আবু বক্কর প্রধান, শিক্ষক সাগর প্রধান, শিক্ষক সেলিম মিয়া প্রমূখ। এসময় শিক্ষক/শিক্ষিকাবৃন্দসহ অভিভাবকগণ এবং শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন। মানপত্র পাঠ করেন দশম শ্রেণির বিদায়ী শিক্ষার্থী মো. সাব্বির প্রধান ও মোছা. মরিয়ম আক্তার। 

শেষে ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের উজ্জল ভবিষ্যতসহ সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ দো’আ ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মাহবুবুর রহমান।

উল্লেখ্য; আগামী ১৪ নভেম্বর থেকে অনুষ্ঠিত পরীক্ষায় অত্র বিদ্যালয় থেকে এবছর বিজ্ঞান শাখায় ৩২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।