চকরিয়ায বন্যায় ক্ষতিগ্রস্তদের অর্থসহায়তা ও অবহিতকরন সভা অনুষ্ঠিত

সাইফুল ইসলাম খোকন, কক্সবাজার জেলা প্রতিনিধি :
সাইফুল ইসলাম খোকন, কক্সবাজার জেলা প্রতিনিধি : সাইফুল ইসলাম খোকন, কক্সবাজার জেলা প্রতিনিধি :
প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ন, ০৮ নভেম্বর ২০২১ | আপডেট: ৯:৫৪ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

কক্সবাজার  জেলার চকরিয়ায় বন্যায়  ক্ষতিগ্রস্ত    জনগোষ্ঠীর জন্য বাস্তবায়নাধীন  প্রকল্পের  "প্রকল্প  অবহিতকরন সভা" ৮ নভেম্বর  উপজেলা মোহনায়'র হল রুমে  অনুষ্ঠিত  হয়।

 সভায়  উপজেলা নির্বাহী অফিসার  সৈয়দ শামশুল তাবরীজ মহোদয় প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন। উক্ত  সভায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী ভুমি কর্মকর্ত রাহাতুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা আমিনুল ইসলাম। 

এছাড়া চকরিয়ার কাকারা,কৈয়ারবিল,পশ্চিম বড়ভেওলা ও ঢেমুশিয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগন,গনমাধ্যম  প্রতিনিধি,সুশীল  সমাজের  প্রতিনিধি,দাতা সংস্থা বাস্তবায়নকারী সংস্থার উর্ধ্বতন  কর্মকর্তারা উপস্থিত ছিলেন।ইমার্জেন্সি রেসপন্স কোঅর্ডিনেটর শমসের উদ্দীন মোস্তফার সন্ঞলনায় ইপসার পক্ষ থেকে মোঃ হারুন আইআরসির পক্ষ থেকে সুবর্ন বর্মন ও ইতি চাকমা বক্তব্য রাখেন।

সম্মানিত জন প্রতিনিধিদের পক্ষ থেকে সিরাজুল ইসলাম চৌধুরী(বাবলা) বক্তব্য রাখেন।সভায় প্রকল্প বাস্তবায়নের বিভিন্ন দিক সম্পর্কে আলোচনা করা হয় এবং উপস্থিত অংশগ্রহনকারীগন তাদের মুল্যবান মতামত ব্যক্ত করেন।                      

  উলেখ্য যে অত্র প্রকল্পের আওতায় কৈয়ারবিল ,কাকারা, ঢেমুশিয়া, পশ্চিম বড় ভেওলা ও পৌরসভায় 3নং ওয়ার্ডের মোট ১৩শ বন্যায়  ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগিতা প্রদান করা হবে।