খাগড়াছড়ির ২নং তবলছড়ি ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী তাজুল জনপ্রিয়তার শীর্ষে

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ন, ০৯ নভেম্বর ২০২১ | আপডেট: ১:৩২ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং তবলছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোরগ প্রতীকে মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মো. তাজুল ইসলাম(সাবেক মেম্বার)।

সোমবার(০৮ নভেম্বর) সরেজমিনে এলাকার ১নং ওয়ার্ড ঘুরে এ চিত্র পরিলক্ষিত হয়েছে।

সাধারণ মানুষের কাছে সাবেক মেম্বার হিসেবে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিতি।দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন এবারও জনগণ তাঁকে নির্বাচিত করলে তাদের সেবায় নিজেকে ব্যস্ত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ তিনি।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন ও করছেন সাধারণ মানুষকে। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন, তিনি সবসময় এলাকার সকল বিপদে আপদে জনসাধারণের পাশে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক মো. তাজুল ইসলামকে ১নং ওয়ার্ডে পূণরায় মেম্বার হিসেবে দেখতে চান এলাকাবাসী।

মো. তাজুল ইসলাম(সাবেক মেম্বার) বলেম, জনগণ আমাকে মেম্বার নির্বাচিত করায় জনগনের সেবায় নিয়েজিত থেকে এলাকার উন্নয়নের সুযোগ পেয়েছি। এবারও জনগণ আমাকে নির্বাচিত করলে  উন্নয়নমূলক কাজের পূর্ব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমার ১নং ওয়ার্ডকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করবো। 

তিনি বলেন, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা।এলাকার বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখে সুখে দুঃখে পাশে থাকতে আবারও এলাকাবাসীর সমর্থন চাই।

এজন্য আপনাদের সবার দোয়া-আশির্বাদ ও ভালোবাসাপূর্ণ সমর্থন একান্তভাবে কামনা করছি।