মাটিরাঙার আমতলী ইউপিতে জনপ্রিয়তায় শীর্ষ চেয়ারম্যান প্রার্থী আঃ গনির শেষ মূহুর্তের প্রচারণা

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ন, ১০ নভেম্বর ২০২১ | আপডেট: ১০:১৭ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে খগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ৮নং আমতলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে থাকা বর্তমান চেয়ারম্যান মোঃ আবদুল গনির সর্বশেষ নানা নির্বাচনী প্রচারণাা সমাবেশে ভোটারদের ব্যাপক সাড়া দেখা গেছে।

মঙ্গলবার(০৯ নভেম্বর) সরেজমিনে এলাকার বেশ কিছু উঠোন বৈঠক ও নির্বাচনী সমাবেশে উপস্থিত থেকে ও অপরাপর এলাকা বিচরণ করে এ ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়েছে।পূর্ব থেকেই জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন।দীর্ঘদিন ধরে নিজেকে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন এ রাজনীতিবিদ।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে। ঘূর্ণিঝড় ও মহামারী করােনায় পাশে ছিলেন সাধারণ মানুষের। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় সর্বস্তরের জনসাধারণ বলেন, তিনি চেয়ারম্যান থাকাকালীন সবসময় সকল বিপদে আপদে জনসাধারণের পাশে এগিয়ে এসেছেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাহাড়ি-বাঙালী দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক চেয়ারম্যান আবদুল গনিকে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকাবাসী।

পাহাড়ের দূর্গম বিশাল এলাকায় উঠোন বৈঠক ও নানা প্রচারণার মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে এ ইউনিয়নকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করার ধারণা দিয়ে তিনি তার নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন রাত-দিন নিরলসভাবে।

চেয়ারম্যান পদপ্রার্থী মো. আবদুল গনি বলেন, যদি জনগণ আবারও তাদের সেবা করার সুযােগ দেন, তাহলে আমি নির্বাচিত হয়ে ৮নং আমতলী ইউনিয়নকে একটি রােল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবাে।

তিনি বলেন, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা।এলাকার বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখে সুখে দুঃখে পাশে থাকতে এলাকাবাসীর সমর্থন চাই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং আমতলী ইউনিয়নের প্রার্থী হয়েছি।এজন্য আপনাদের সবার দোয়া-ভালোবাসাপূর্ণ সমর্থন একান্ত কামনা করছি।