খাগড়াছড়ির গুইমারা ও মাটিরাঙ্গা উপজেলার ১০ইউনিয়নের বিজয়ী যারা

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ন, ১২ নভেম্বর ২০২১ | আপডেট: ২:৩০ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

খাগড়াছড়ি পার্বত্য জেলার ২উপজেলা গুইমারা ও মাটিরাঙার ১০ইউনিয়নে বৃহস্পতিবার(১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।

গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬জন। ৩টি ইউনিয়নে ২৭টি কেন্দ্রে ভোটারের সংখ্যা ৩২৪৯৯টি।গুইমারা ৩ইউনিয়নের মধ্যে রয়েছে, সদর ইউনিয়ন, হাফছড়ি ও সিন্দুকছড়ি।

মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ১৭জন। সাধারণ ওয়ার্ড সদস্য পুরুষ ও মহিলা প্রার্থী ২০০জন।৭টি ইউনিয়নের ৬৪টি কেন্দ্রের ভোটারের সংখ্যা ৬৩২৬৩টি। 

মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে রয়েছে তাইন্দং, তবলছড়ি, গোমতি, বেলছড়ি, মাটিরাঙ্গা, আমতলী ও বড়নাল ইউনিয়ন।

চেয়ারম্যান পদে গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নে বিজয়ীরা হলেন, গুইমারা সদর ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে নির্মল নারায়ন ত্রিপুরা, হাফছড়ি থেকে নৌকা প্রতীকে মংসে মারমা, সিন্দুকছড়ি থেকে নৌকা প্রতীকে রেদাক মারমা।

অপরদিকে, মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়নের বিজয়ীরা হলেন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে নির্বাচিত হয়েছেন হেমেন্দ্র ত্রিপুরা, ২নং তবলছড়ি ইউনিয়নে(স্বতন্ত্র) মোঃ আবুল কাশেম, ১নং তাইন্দং ইউনিয়নে(নৌকা) পেয়ার আহম্মদ মজুমদার,৮নং আমতলী ইউনিয়নে (নৌকা)প্রতীকে মোঃ আবদুল গণি, ৪নং গোমতী ইউনিয়নে(নৌকা) প্রতীকে মোঃ তফাজ্জল হোসেন,৫নং বেলছড়ি ইউনিয়নে মোঃ রহমত উল্লাহ ও ৩নং বড়নাল ইউনিয়নে স্বতন্ত্র (চশমা)প্রতীকে মোঃ ইলিয়াস হোসেন।