মহদীপুর ইউনিয়নবাসীর পাশে থেকে সেবা করতে চান 'ইমরুল কবির চৌধুরী চপল'

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ন, ১৮ নভেম্বর ২০২১ | আপডেট: ১০:৩৮ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নবাসীর সুখে-দুঃখে পাশে থেকে সেবা করতে চান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ ইমরুল কবির চৌধুরী চপল।

মহদীপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গণসংযোগ, সভা-সমাবেশ, উঠান বৈঠক ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হিসেবে ইমরুল কবির চৌধুরী চপলের বেশ পরিচিতি এবং তুমুল জনপ্রিয়তাও রয়েছে। তিনি সাবেক চেয়ারম্যান মরহুম আক্তারুজ্জামান চৌধুরীর ছেলে। ইউপি নির্বাচনকে সামনে রেখে একজন তরুণ চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের কাছে দোয়া ও সমর্থন চেয়ে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী মো. ইমরুল কবির চৌধুরী চপল দৈনিক আলোকিত সকাল ও মতপ্রকাশ পত্রিকা'কে বলেন, আমার বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই! তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে মহদীপুর  ইউনিয়নবাসীর সেবক হয়ে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও হাট-বাজারের উন্নয়ন করতে চাই।’ তিনি আরও বলেন, ‘জনগণের নাগরিক অধিকার ও ইউনিয়ন পরিষদের সেবা ঘরে ঘরে পৌঁছে দিতে নিজেকে আত্মনিয়োগ করতে চাই। মহদীপুর ইউনিয়নকে দুর্নীতি, মাদক ও বাল্যবিবাহ মুক্ত, পরিচ্ছন্ন একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। আমি ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি। এবং আনারস প্রতিকে মুল্যবান ভোট প্রার্থনা করছি। জনগণ আমার পাশে আছে, থাকবে ইনশাআল্লাহ।