বান্দরবানের লামায় স্থানীয়দের হাতে ইয়াবাসহ আটক ২জনকে পুলিশে সোপর্দ

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ন, ১৮ নভেম্বর ২০২১ | আপডেট: ৯:৫৪ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে ৫নং ওয়ার্ডের ফুটের ঝিরি চকরিয়া পাহাড় এলাকা থেকে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে আটক ২ইয়াবা ব্যবসায়ীকে লামা থানা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

বৃহস্পতিবার(১৮ নভেম্বর) রাত ৩টার দিকে খবর পেয়ে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ২ইয়াবা ব্যবসায়ীকে আটক করে লামা থানায় নিয়ে আসে। 

আটককৃতরা হলো, ফাঁসিয়াখালী ইউনিয়নের কমিউনিটি সেন্টারের ঘিলাতলী এলাকার নুরুল ইসলামের ছেলে মঞ্জুর আলম(২৯) ও একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে নুরুল কাদের(২২)।

প্রত্যেক্ষদর্শী একজন জানায়, বুধবার দিবাগত রাত ১০টার দিকে ফুটের ঝিরি চকরিয়া পাহাড় এলাকা হতে ইয়াবা নিয়ে যাওয়ার সময় ১২পিস ইয়াবাসহ হাতেনাতে ২জনকে আটক করে জনতা। তারা ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াবা সম্রাট হুমায়ূন চৌধুরীর বাড়ি থেকে ইয়াবা নিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়। এই সময় আরেকজন পালিয়ে যায়।

প্রসঙ্গত, ফাঁসিয়াখাল এলাকার লোকজন জানায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গুলিস্তান বাজার, হায়দারনাশী, ফুটের ঝিরি, জলপাইতলী, অংসার ঝিরি, বড়ছনখোলা, চা বাগান এলাকা ইয়াবা বেচাকেনার নিরাপদ জোনে পরিণত হয়েছে।

বান্দরবানের লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, আটককৃতদের নামে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।