ঘোড়াঘাটে র‍্যাবের অভিযানে ২ কেজি৭০০ গ্রাম গাঁজা সহ আটক ২

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ন, ২৭ জুন ২০২১ | আপডেট: ৪:২৪ অপরাহ্ন, ২৭ জুন ২০২১




দিনাজপুরের ঘোড়াঘাটে সিপিসি-৩,জয়পুরহাট  র‌্যাব-৫ এর অভিযানে ২ কেজি৭০০ গ্রাম গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।


শনিবার (২৬ জুন) দুপুর ২:২০ ঘটিকায় র‌্যাবের টহল ইনচার্জ এসআই মোঃ আবুল কালাম সঙ্গীয় টহল ইনচার্জ ডিএডি শেখ শহিদুল ইসলাম এর নেতৃত্বে র‍্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানে ঘোড়াঘাট উপজেলার রামপাড়া গ্রামের আশ্রায়ণ প্রকল্পের জৈনিক শ্রী নন্দলাল এর বসতবাড়ির দক্ষিণ -পশ্চিম পাশের কাঁচা রাস্তার উপর থেকে তাদের আটক করে। 

  


আটককৃতরা হলো– রামপাড়ার মৃত আসাদ আলীর ছেলে মোঃ এরশাদ আলী(৩৯) এবং মারু পাড়ার মোঃ আব্দুল্লাহ মিয়ার ছেলে মোঃ আসাদুজ্জামান (৩২) উভয়েই ঘোড়াঘাট দিনাজপুরের।  


র‌্যাব জানায়, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায়,তারা একে অপরের সাথে যোগসাজশে উক্ত উদ্ধার কৃত অবৈধ মাদকদ্রব্য গাঁজা অবৈধ ভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের দখলে রেখে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল এবং ঘটনাস্থল সহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আস ছিল।       


পরে র‍্যাব বাদি হয়ে আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য গাঁজা নিজেদের হেফাজতে রেখে ও বিক্রয় অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করে।


ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন জানান, আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে এবং আটক আসামিদের কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান।