নাগেশ্বরীতে নিজের ভোটও পেলনা মেম্বার প্রার্থী নজরুল ইসলাম

এ আর রাকিবুল হাসান,কুড়িগ্রাম প্রতিনিধি
এ আর রাকিবুল হাসান,কুড়িগ্রাম প্রতিনিধি এ আর রাকিবুল হাসান,কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ন, ৩০ নভেম্বর ২০২১ | আপডেট: ১:৪৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ইউপি নির্বাচনে নিজের ভোটটিও পাননি রামখানা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী টিউবওয়েল প্রতীকের নজরুল ইসলাম।

তৃতীয় দফায় গতকাল রবিবার (২৮ নভেম্বর) উপজেলার রামখানা ইউপিসহ উপজেলার ১৩টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। 

এতে ওই ইউনিয়নে ৩ নম্বর ওয়ার্ডে সদস্য পদে টিউবওয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন নাখারগঞ্জ পশ্চিম রামখানা দেওয়ানটারী গ্রামের ইজ্জত তুল্ল্যার ছেলে নজরুল ইসলাম। প্রতীক পাওয়ার পর অন্য প্রার্থীর মতো প্রচারণা চালান তিনি। সবশেষে ভোটের দিন কেন্দ্রে টিউবওয়েল প্রতীকের একজন এজেন্টও ছিল। অথচ নির্বাচন শেষে গণনা করে দেখা গেছে তিনি একটি ভোটও পাননি। ভোটের এই ফল কোনোভাবেই মেলাতে পারছেন না নজরুল ইসলাম। 

তিনি জানান, এ ঘটনায় আমি মর্মাহত। লজ্জায় বাইরে যেতে পারছি না। আমি, আমার স্ত্রী মেহরা খাতুন, বড় ছেলে মফিজুল ইসলাম, তার স্ত্রী কল্পনা খাতুন, মেজ ছেলে এনামুল হক, তার স্ত্রী ফরিদা বেগমসহ রক্তের সম্পর্কের আত্মীয় স্বজনরা ভোট দিলে অন্তত ১'শত থেকে ২'শত ভোট পাওয়ার কথা।কিন্তু সেখানে ভোট শূন্য হওয়ায়, আমি এটা মেনে নিতে পারছি না। রাতেই আমি সংশ্লিষ্ট অফিসে আবার ভোট গণনার আবেদন করেছি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন আবেদন পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, এটি আইনিভাবে মোকাবিলা করার জন্য তাকে পরামর্শ দেওয়া হয়েছে।