ঘোড়াঘাটে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ন, ০৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১১:৪৪ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

দিনাজপুর ঘোড়াঘাট উপজেলায় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আব্দুল হামিদ মন্ডল (৬৫) নামের এক ব্যক্তি।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে পুলিশ খবর পেয়ে তার নিজ বাড়ি উপজেলার ৩নং সিংড়া ইউপির আফছারাবাদ কলোনি থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পারিবারিক সূত্রে জানাযায়,দীর্ঘ দিন থেকে আব্দুল হামিদ শারীরিক ভাবে অসুস্থ ও মানসিক রোগে ভূগ ছিলেন। ইতিপূর্বেও তার শোয়ার রুমে ফ্যানের সাথে রশি বেধে গলায় ফাঁস দিয়ে আত্ন হত্যার চেষ্টা করে এবং পরে বুঝতে পেরে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করলে সে যাত্রায় তিনি বেঁচে যান বলে জানাযায়।এরই ধারাবাহিকতায় শুক্রবার দুপুর অনুমানিক ১:৩০ এর দিকে তার বোন ফোনে বার বার কল করলে মোবাইল রিসিভ না করায় বাড়িতে এসে ডাকা ডাকি করতে থাকে।তার ডাক চিৎকারে মৃত ব্যক্তির ছেলে সহ আশেপাশের লোকজন জড়ো হয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে ফ্যানের সাথে মোটা তার দ্বারা গলায় ফাঁস দেওয়া ঝুলান্ত অবস্থায় দেখতে পায়।পরে আব্দুল হামিদের ছেলে সহ উপস্থিত লোকজন উক্ত ফ্যান থেকে নীচে নামায় এবং থানা পুলিশ কে খবর দেয়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির,পিপিএম(সেবা) জানান,আলামত সহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।তিনি আরও জানান,মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার জন্য আজ লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে এবং মৃত্যুর কারণ নির্ণয় করার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্তা নেওয়া হবে বলে তিনি জানান।