পত্নীতলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পেলেন যারা

মাসুদ রানা,  পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধি
মাসুদ রানা, পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধি মাসুদ রানা, পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ১১:৩৫ পূর্বাহ্ন, ০৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১:০৩ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

পঞ্চম ধাপে  ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে 

 আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায়  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।


পত্নীতলা   উইনিয়ন পরিষদ  নির্বাচনে ১১ ইউপিতে  নৌকা পেলেন যারা --


শিহাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান  মোস্তাফিজুর রহমান মোস্তাক। ঘোষনগর  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান  আবু বক্কর সিদ্দীক। আকবরপুর  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ওবায়দুল ইসলাম  চৌধুরী।  পাটিচড়া  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান  রায়হানুল আলম।

মাটিন্দর ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি ও বর্তমান চেয়ারম্যান  জাহাঙ্গীর আলম রুবেল। নির্মইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান  আবুল কালাম আজাদ। কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শ্যামল মহন্ত।  আমাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান  ইসমাইল হোসেন। পত্নীতলা ইউনিয়ন আওয়ামী লীগের  সহ সভাপতি   মোশাররফ  হোসেন। দিবর ইউনিয়ন আওয়ামী লীগের  সদস্য ও বর্তমান চেয়ারম্যান  আব্দুল হামিদ সরকার।   নজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান  সাদেক উদ্দীন।