চকরিয়ায় নৌকা প্রতিকের প্রার্থীর জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ

সাইফুল ইসলাম খোকন, কক্সবাজার জেলা প্রতিনিধি :
সাইফুল ইসলাম খোকন, কক্সবাজার জেলা প্রতিনিধি : সাইফুল ইসলাম খোকন, কক্সবাজার জেলা প্রতিনিধি :
প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ন, ০৫ ডিসেম্বর ২০২১ | আপডেট: ৯:৫৫ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

কক্সবাজারের চকরিয়া উপজোলার ফাসিঁয়াখালী ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল উদ্দিন হেলালীকে কারাগারে পাঠিয়েছে আদালত। র‌্যাবের  করা দুটি মামলায় চেয়ারম্যান হেলালী ওই মামলায়  রবিবার জামিন চেয়ে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করলে বিচারক রাজীব কুমার দেব জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। 

জানা যায়, ২০১৯ সালে ফাঁশিয়াখালী ভেন্ডিবাজার এলাকায় র‌্যাবের একটি দল ইয়াবা ব্যবসায়ীদের ধরতে গেলে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ব্যাবের উপর হামলা চালানোর ঘটনায় দুটি মামলা হয়। ওইসব মামলায় হেলাল উদ্দিন আসামী ছিলেন। মামলা দুটির চার্জশীর্টও প্রদান করে পুলিশ।  

চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবি এডভোকেট লুৎফুল কবির জানান, হেলাল উদ্দিনের বিরুদ্ধে চকরিয়া থানায় জিআর ১৯২/১৯ ও জিআর ১৯৪/১৯ দুটি মামলায় ওয়ারেন্ট ছিল। রবিবার সকালে জামিন চাইতে গেলে আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করেন। 

উল্লেখ্য চতুর্থ দফায় ইউপি নির্বাচনে চকরিয়ার ৮ ইউনিয়নে নির্বাচন অনুষ্টিত হবে। মো. হেলাল উদ্দিন ফাঁশিয়াখালী ইউনিয়নের নৌকা প্রতিকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী।