আরপিএমপি’র অভিযানে গাঁজাসহ তিনজন গ্রেফতার

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৮:১১ অপরাহ্ন, ০৬ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১২:২৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) মাদক বিরোধী অভিযানে ২ কেজি ৫০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ ৩ জন আসামীকে গ্রেফতার করেছেন। সোমবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাজ্জাদ হোসেন এসব তথ্য জানান। 

তিনি বলেন, রবিবার রাতে রংপুর মহানগরীর কোতয়ালী থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ইন্দারা মোড়, মুলাটোল বালিকা উচ্চ বিদ্যালয়ের সামন ও লালবাগ কেডিসি এলাকায় ৩ টি পৃথক অভিযান চালিয়ে দুই কেজি ৫০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ তিনজন আসামীকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- পাবনা জেলার হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুর হালদার পাড়া এলাকার শ্রী নিতাই সরকার ছেলে শ্রী মানিক সরকার (৩০), মহানগরীর পশ্চিম মুলাটোল (হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন) এলাকার বেলাল হোসেনের ছেলে সজীব মিয়া (২৬) এবং আলমনগর খামার মোড় এলাকার সোহেল রানার স্ত্রী আক্তার সুমি (২৮)কে গ্রেফতার করে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাজ্জাদ হোসেন বলেন, মহানগরীর বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান অবহত্য রয়েছে। অভিযান গুলোতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন পৃথক ৩টি মামলা দায়ের করা হয়।

ইন্দারা মোড় থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য দুই কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়। মুলাটোল বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য তিনশত গ্রাম শুকনো গাঁজা উদ্ধার করা হয়। এবং তাজহাট থানাধীন লালবাগ কেডিসি রোড থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য (দুইশত) গ্রাম শুকনো গাঁজা উদ্ধার করা হয়েছে।