পীরগাছায় বিদ্যুৎস্পৃষ্টে মানসিক রোগীর মৃত্যু

একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ন, ২৭ জুন ২০২১ | আপডেট: ১১:২১ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুরের পীরগাছায় বিদ্যুৎপৃষ্টে হয়ে ফজলুল হক (৩০) নামে এক মানসিক রোগীর মৃত্যু হয়েছে। উপজেলারপীরগাছা সদর ইউনিয়নের কিসামত বড় ঝিনিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত ফজলুল হক ওই গ্রামের মো. ইয়াসিন মিয়ার একমাত্র ছেলে। 

১নং ওয়ার্ডের ইউপি মেম্বার মো. আনোয়ার হোসেনবিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের বাবা ইয়াসিন মিয়া জানায়, গতকাল শনিবার (২৬জুন) দিবাগত রাতে সবাই খাওয়ার পর যে যার মতো ঘুমিয়ে পড়ি। রাত ২টার দিকে আমার ছেলে ফজলুল হকের ঘর থেকে জোরে চিৎকার শুনতে পাই।আমার স্ত্রীসহ তার ঘরে গিয়ে দেখি নিথর মরদেহ পড়ে আছে। তার দুই হাতের তালু বৈদ্যুতিক শকে গর্ত হয়ে গেছে।

ধারণা করা হচ্ছে, ছোট একটি ফ্যান ঠিক করার জন্য বৈদ্যুতিক তার ব্যবহার করছিল সে। তার সঙ্গে থাকা মেরামত করার ছোট ফ্যানটি ও তারগুলো এলোমেলো হয়ে পড়েছিল। 

তিনি আরও জানান, আমার ছেলে আগে ভালো ছিল গত ৬বছর থেকে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে। তার সন্তানের মৃত্যুর পর ও প্রথম স্ত্রী তার সংসার ছেড়ে চলে যাওয়ায় সে মানসিক ভারসাম্য হারিয়েছে। দ্বিতীয় বিয়ে দিলেও সেও সংসার ছেড়ে চলে যায়। 

এ বিষয়ে পীরগাছা থানার ডিউটি অফিসার এসআই মিন্টু বলেন, বিষয়টি আমরা শুনেছি। এ বিষয়ে এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেব।