“আগামী ২০২২ সালের মধ্যে ভোজ্যতেল প্যাকেট ও বোতলজাত করা হবে”-সাপাহারে খাদ্যমন্ত্রী

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ন, ১৫ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১০:৪৫ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

“আগামী ২০২২ সালের মধ্যে খোলাবাজারে কোনরূপ ভোজ্যতেল বিক্রয় হবেনা। সবধরনের ভোজ্যতেল প্যাকেট ও বোতলজাত করা হবে” নওগাঁর সাপাহারে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে নিরাপদ খাদ্য নিশ্চিতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ-এর আইন, বিধি ও প্রবিধিমালার প্রয়োগ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উক্ত সেমিনারে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ,উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব শাসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা মুজিবুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী মোল্লা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মনিরুজ্জামান।

সেমিনার শেষে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ১০টি বাই সাইকেল ও ৪৫ জন শিক্ষার্থীদের মাঝে ১লক্ষ ৬২ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।