গুইমারায় ইউপি চেয়ারম্যান-সদস্যদের অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ন, ১৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১:৩১ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলায় ১নং গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান হয়েছে।

শনিবার(১৯ ডিসেম্বর) গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এসময়, গুইমারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুইজাইউ মারমার সভাপতিত্বে অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য মেমং মারমা, গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা প্রকৌশলী আবদুল মান্নান, সমাজসেবা কর্মকর্তা আফজাল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা হাছিনা আক্তার, জাইকার উপজেলা প্রতিনিধি রুনা চাকমা।

এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীরন পাল গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন, হেডম্যান, কার্বারীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সবশেষে প্রধান অতিথি সাবেক চেয়ারম্যান সুইজাইউ মারমার কাছ থেকে নব নির্বাচিত চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরাকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব বুঝিয়ে দেন।