কুড়িগ্রামের রৌমারীতে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টা অভিযুক্ত গৃহবধূ কারাগারে

এ আর রাকিবুল হাসান ,কুড়িগ্রাম  প্রতিনিধি
এ আর রাকিবুল হাসান ,কুড়িগ্রাম প্রতিনিধি এ আর রাকিবুল হাসান ,কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ন, ১৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ৯:৫৪ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

কুড়িগ্রামের রৌমারীতে পারিবারিক কলহের জের ধরে (৮ মাস) বয়সের শিশু সন্তান ও স্বামী সোহেল রানাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগে শারমিন খাতুন নামের এক গৃহবধূকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (১৮ ডিসেম্বর) সন্ধার দিকে রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ারচর মধ্যপাড়া শালুর মোড় নামক এলাকায় স্বামী সোহেল রানার বাড়িতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার পর রাতে গ্রামবাসি ওই গৃহবধূকে আটক করে রৌমারী থানায় সোপর্দ করে।

অভিযোগ ও পরিবার সূত্র জানা গেছে, উপজেলার কাউনিয়ার চর মধ্যপাড়া গ্রামের সাহেব মিয়ার ছেলে সোহেল  রানা (২৬) এর সাথে শৌলমারী ইউনিয়নের বাউসমারী গ্রামের সাহাজুদ্দীনর মেয়ে শারমিন খাতুন (২০) এর গত দুই বছর আগে বিয়ে  হয়। বিয়ের পর থেকে তাদের  দাম্পত্য জীবন ভালই চলছিল। তাদের ঘরে  শান্ত মিয়া নামের (৮ মাস) বয়সের ছেলে সন্তানও রয়েছে। গত কয়েক  দিন থেকে স্বামী ও স্ত্রীর মধ্য পারিবারিক কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে শনিবার সন্ধার দিকে গহবধু শারমিন তার সন্তানকে  হত্যার উদ্দেশ্যে দেশীয় ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করতে থাকে। পরে তার স্বামী সোহেল রানা  সন্তানকে বাঁচাতে  এগিয়ে আসলে তাকেও এলোপাতারি ভাবে কোপাতে থাকে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে বাবা সোহেল রানা ও সন্তানকে আহত অবস্থায় উদ্ধার করে রৌমারী হাসপাতালে নিয়ে ভর্তি g নামে মামলা দিয়ে রবিবার সকালে  কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করা হয়েছে।