পুঠিয়ায় ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আমির হামজা রয়েছেন জনপ্রিয়তায়

মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো:
মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো: মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো:
প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ন, ২২ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১০:৪৪ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

আসন্ন পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর পুঠিয়া উপজেলার ৩নং বানেশ্বর ইউনিয়নের ৪নং শিবপুর হাট ওয়ার্ডে ভ্যান গাড়ী মার্কায় মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় রয়েছেন মোঃ আমির হামজা।

বুধবার ২২ ডিসেম্বর সরেজমিনে এলাকার ৪নং ওয়ার্ড ঘুরে এ চিত্র পরিলক্ষিত হয়েছে। সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিত। দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি। জনগণ তাকে নির্বাচিত করলে তাদের সেবায় নিজেকে ব্যস্ত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ তিনি। সাধারণ মানুষকে সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন ও করবেন ।

তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয়রা বলেন, তিনি সবসময় এলাকার সকল বিপদে আপদে জনসাধারণের পাশে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তাই আসন্ন ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক মোঃ আমির হামজাকে ৪নং ওয়ার্ডের ভ্যান গাড়ী প্রতীকে ভোট দিয়ে মেম্বার হিসেবে দেখতে চান এলাকাবাসী।

মোঃ আমির হামজা বলেন, জনগণ আমাকে মেম্বার নির্বাচিত করলে জনগনের সেবায় নিয়েজিত থেকে এলাকার উন্নয়নের জন্য কাজ করবো। এবং আমার অনেক চিকিৎসকের (ডাক্তার) সাথে সম্পর্ক রয়েছে তার সুবাদে আমি ৫০ শতাংশ ছাড়ে গরিব দুঃখী মানুষের চিকিৎসার ব্যবস্থা করে দিব। তাই জনগণ আমাকে ভ্যান গাড়ী মার্কায় ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করলে আমার ৪নং শিবপুর হাট ওয়ার্ডকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করবো। তিনি আরও বলেন, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা।

এলাকার বিভিন্ন সমাজিক উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রেখে সুখে দুঃখে পাশে থাকতে এলাকাবাসীর সমর্থন চাই। এজন্য ৪ নং ওয়ার্ডের সকলের দোয়া-আশির্বাদ ও ভালোবাসাপূর্ণ সমর্থন একান্তভাবে কামনা করছি।