ঘোড়াঘাটে মোটরসাইকেল আরোহীর ট্রাক চাপায় মর্মান্তিক মৃত্যু

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ন, ২৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১০:৩৭ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

দিনাজপুর ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে ট্রাক চাপায় সুজন সরকার (২৫) নামের একজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় ঘোড়াঘাট কারিগরি কলেজ সংলগ্ন আঞ্চলিক মহাসড়কে বগুড়া শিবগঞ্জ মোকামতলার শ্রী অতুল চন্দ্র সরকারের ছেলে সুজন সরকার এ দুর্ঘটনার শিকার হন।

ঘটনাসূত্রে জানাযায়, সুজন সরকার লাল রং এর একটি পালসার মোটরসাইকেল নিয়ে ঘোড়াঘাটে কাজ সেড়ে গোবিন্দগঞ্জ হয়ে আবার ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়ক হয়ে রাণীগঞ্জ বাজার নিজ কর্মস্থলে ফেরার পথে কারিগরি কলেজের কাছে পৌছালে পেছন দিক থেকে দিনাজপুর গামী একটি বেপরোয়া ও নিয়ন্ত্রনহীন ভাবে চলা অজ্ঞানামা একটি ট্রাক মোটরসাইকলে সজোড়ে ধাক্কা মেরে ফেলে দেয় এবং ট্রাকের চাকা মাথার উপর দিয়ে চালিয়ে দেয়। এতে মাথা ফেটে মগজ,ঘিলু বের হয়ে যায় এবং তাৎক্ষণিক ভাবে সুজন সরকার সেখানে মৃত্যু বরণ করেন।পরে সেখানে ফায়ার সার্ভিসের একটি দল এসে লাশ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

সুজন সরকার ঘোড়াঘাট উপজেলার শেখারীপাড়ার   মামা সুবাস চন্দ্র সরকারের বাড়িতে দীর্ঘ দিন থেকে বসবাস ও পড়াশুনা এবং পাশাপাশি একটি ঢেউটিন ও মোবাইলের দোকানে কাজ করে আসছিল বলে জানাযায়।

পরে পুলিশ তার বোন জামাই এর কাছে লাশ সৎকারের জন্য হস্তান্তর করেন এবং সড়ক পরিবহন আইনে মামলা রুজুর প্রক্রিয়াধীন আছে বলে জানাযায়।