হাতীবান্ধায় ধানের বস্তার ভিতর থেকে ৫০ পিচ ফেনসিডিল উদ্ধার আটক ১

এ,এল,কে খান জিবু , লালমনিরহাট জেলা প্রতিনিধি
এ,এল,কে খান জিবু , লালমনিরহাট জেলা প্রতিনিধি এ,এল,কে খান জিবু , লালমনিরহাট জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ন, ১৬ জানুয়ারী ২০২২ | আপডেট: ১০:২৩ অপরাহ্ন, ১৬ জানুয়ারী ২০২২

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দৈখাওয়া রোড থেকে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ভ্যান চালককে আটক করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

রবিবার(৩০) জানুয়ারী দুপুরে উপজেলার দৈখাওয়া রোডস্থ আলিফ মোড় এলাকা থেকে ফেন্সিডিলসহ ওই ভ্যান চালককে আটক করা হয়। আটক ভ্যান চালক আশরাফ আলী (৩০) উপজেলার উত্তর সিংগীমারী এলাকার ওয়াজেদ আলীর পুত্র।

হাতীবান্ধা থানার উপ পরিদর্শক( এস আই)সুকুমার রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানিতে পারি যে মাদকের একটি চালায় আলিফ মোড় দিয়ে রংপুরের উদ্দেশ্যে যাচ্ছে। সে সংবাদের ভিত্তিতেই আমরা ধানের বস্তার ভিতর থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ ভ্যানটিকে আটক করি।

আটক আশরাফ আলীর বাবা ওয়াজেদ আলী বলেন, আমি ও আমার ছেলে জমিতে কাজ করছিলাম। বাজারে ধান নেওয়ার জন্য স্থানীয় আলমগীর আমার ছেলেকে ডেকে নিয়ে যায়৷ কিছুক্ষন পরে জানতে পারি আমার ছেলেকে পুলিশ আটক করেছে।

আমার ছেলে এবং আমি নিজেও ভ্যান চালিয়ে সংসারের খরচ চালাই। আমার ছেলে কোন ভাবেই মাদক পরিবহনের সাথে জড়িত নয় । ফেনসিডিল গুলো আলমগীর এর বলে তিনি দাবী করেন। আলমগীর পূর্বসারডুবী এলাকার আলতাফ আলীর পুত্র বলে জানা গেছে। হাতীবান্ধা থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম বলেন, ৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ একটি অটোভ্যানসহ চালক আশরাফ আলীকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসা শেষে আগামীকাল সকালে জেল হাজতে প্রেরণ করা হবে।