শহিদুল আলম বেন্টুর জন্মদিনে নজিপুর প্রেসক্লাবের শুভেচ্ছা

মাসুদ রানা, পত্নীতলা প্রতিনিধি
মাসুদ রানা, পত্নীতলা প্রতিনিধি মাসুদ রানা, পত্নীতলা প্রতিনিধি
প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ন, ১৬ জানুয়ারী ২০২২ | আপডেট: ১২:০৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নজিপুর প্রেসক্লাবের সম্মানীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো. শহিদুল আলম বেন্টুর আজ শুভ জন্মদিন। আজকের এই দিনে ১৯৬৬ সালে উপজেলার ছোট চাঁদপুর গ্রামে পিতা মৃত আমির উদ্দিন ও মাতা মোছাঃ সুফিয়া বেগম এর ঘর আলো করে পৃথিবীতে এসেছিলেন।

তিন ভাইয়ে মধ্যে তিনি ছোট তাই পরিবারে সকলের আদর আহ্লাদে বড় হয়েছেন। জন্মদিন উপলক্ষে নজিপুর প্রেসক্লাবের সকল সদস্যের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মাসুদ রানা স্বাক্ষরিত এক শুভেচ্ছা বার্তায় সুখ সমৃদ্ধি সাফল্য সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। এভাড়াও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ , বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং সুধী সমাজ, আত্মীয় স্বজন, ভাই বন্ধু শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শহিদুল আলম বেন্টু সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যারা আমাকে ভালোবেসে আমার জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার, হোয়াট অ্যাপস ও মোবাইলে এবং সরাসরি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনা প্রত্যাশা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আমি ও আমার পরিবারের জন্য সকলে দোয়া করবেন, আমিও সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি।