ঘোড়াঘাটে লকডাউনের তৃতীয় দিনে ২৪ জনকে ১৮,৫০০ হাজার টাকা জরিমানা

মনোয়ার বাবু(ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু(ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু(ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৫:১২ অপরাহ্ন, ০৩ জুলাই ২০২১ | আপডেট: ৫:১২ অপরাহ্ন, ০৩ জুলাই ২০২১

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের জারি করা সাত দিনের কঠোর লকডাউনের তৃতীয় দিন চলছে আজ। লকডাউন কার্যকরে মাঠে রয়েছেন পুলিশ, সেনাবাহিনী ও আনসার সদস্যরা।

দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রাফেউল আলম এর নেতৃত্বে লকডাউনের তৃতীয় দিন শনিবার (০৩ জুলাই) সকাল ১০:০০ থেকে বিকাল ৫:০০ পর্যন্ত উপজেলা বিভিন্ন পয়েন্টে টহল দিতে দেখা গেছে। এসময় বিভিন্ন জায়গায় চেকপোস্টে তল্লাশি চালানো হয়। গত দু'দিনের মতো আজও জরুরি প্রয়োজন ছাড়া যারা বাইরে বের হচ্ছেন তাদের জরিমানা করছেন ভ্রাম্যমাণ আদালত।

এসময়,১৯ জন কে ৫০০ টাকা,৪ জন কে ১০০০ টাকা এবং ১ জন কে ৫০০০ টাকা করে মোট ১৮৫০০ টাকা জরিমানা করা হয়েছে। সংক্রাম রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল) আইনে ঘোড়াঘাট পৌর সভার পুরাতান বাজার,গাইবান্ধা মোড়, আজাদ মোড়, ডুগডুগি বাজার এবং রাণীগঞ্জ বাজারে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগীতা করেন হাকিমপুর ঘোড়াঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ- আল রাজীব,ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আজিম উদ্দিন সহ পুলিশের একটি টিম এবং আনসার সদস্যরা।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রাফেউল আলম বলেন, করোনা ভাইরাসজনিত রোগের বিস্তার রোধে সার্বিক কার্যাবলী ও চলাচলে নিষেধাজ্ঞা আরোপ সংক্রান্ত নির্দেশনার যথাযথ বাস্তবায়ন নিশ্চিতকল্পে উপজেলা প্রশাসন কর্তৃকএ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।