পীরগাছায় করোনা সংক্রমণ রোধে স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের নানা উদ্যোগ

একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ন, ০৩ জুলাই ২০২১ | আপডেট: ১০:১৭ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

করোনার দ্বিতীয় ঢেউ এর পর আবার আঘাত হেনেছে করোনার তৃতীয় ঢেউ।করোনার এবারের সংক্রমন দেশের প্রান্তুিক পর্যায়ে পৌঁছে গিয়েছে। বাড়ি বাড়ি দেখা দিয়েছে জ্বর, সর্দি কাশি সহ করোনার বেশির ভাগ উপসর্গ। আর ঠিক এ সময়ে বরাবরের মত পাশে এসে দাড়িয়েছে স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন।

শনিবার (৩জুন) বিকাল ৩ ঘটিকায় ছাওলা ইউনিয়নের বেশ কয়েকটি মসজিদে ও জনসমাগম হয় এমন স্থানে, সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য রং দ্বারা চিহ্ন অঙ্কন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

এ সময় স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি মোঃ মেহেদী হাসান বলেন,করোনার এই উর্ধগতিতে মানুষকে সচেতনতার পাশাপাশি আরও বেশি সামাজিক দুরত্ব মানা উচিত। সেই লক্ষ্যে আমরা কাজ করছি।কোষাধক্ষ্য মোঃ মাজেদুল ইসলাম বলেন , আমরা জানি মসজিদ গুলো জনসমাগম হওয়ার একটি একটি নিত্যদিনের মাধ্যম।আমারা সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য রং দ্বারা চিহ্ন করে দেওয়ার পাশাপাশি হাত ধোয়ার জন্য সাবান,পানি রাখার জন্য প্রয়োজনীয় পাত্র দিয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ মাইদুল ইসলাম, ত্রান ও পুর্নবাসন সম্পাদক মোঃ আলমগীর হোসেন, ক্রিয়া সম্পাদক মো সাইদুর রহমান,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোঃ মাইদুল সহ আরও অনেকে।উল্লেখ্য করোনার শুরু থেকেই বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রম ও কর্মসূচি পালন করে আসছে সেচ্ছাসেবী সংগঠনটি।